নুরুল কবির,বান্দরবান :
পাহাড়ে উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। বর্তমানে পার্বত্যঞ্চলে ১০হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট চাইলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী আলিক্ষ্যং এলাকায় মতবিনিময় সভায় এসব বলেন।

মন্ত্রী আরও বলেন, পাহাড়ে আওয়ামী লীগের আমলে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন হয়েছে। আওয়ামী লীগ সরকারের এই উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেছেন মন্ত্রী।

এর আগে মন্ত্রী আলিক্ষ‍্যং বাজারে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও এলজিইডির অর্থায়নে প্রায় ৪৭ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন। উদ্বোধন করা ঈদগড় বাজার থেকে আলিক্ষ্যং পর্যন্ত ৮কি:মি সড়ক ও ছাগলখাইয়া এলাকায় ৬৪মিটার ব্রিজ নির্মীত হওয়ায় এলাকার আর্থসামাজিক উন্নতি হবে বলে স্থানীয়রা জানান।

বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী, উন্নয়ন বোর্ডের সদস্য মোঃ হারুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শেখ সাদিক, নাইক্ষ‍্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ, ইউএনও রোমেন শর্মা, উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, এলজিইডি নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক মজুমদার, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষী পদ দাশ, জেলা আওয়ামীলীগ সদস্য আবু তাহের কোম্পানি, তসলিম ইকবাল চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং সর্বস্থরের মানুষ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী স্থানীয়দের মাঝে ১৩৭টি সোলার প্যানেল বিতরণ করেন।